How To Fix Call Of Duty Mobile - Games Network Problem Solved

Call Of Duty Mobile - Games Network Problem Solved




Call Of Duty Mobile - Games Network Problem Solved
Call Of Duty Mobile - Games Network Problem Solved


Call Of Duty Mobile - Games Network Problem Solved

Call Of Duty Mobile প্লে স্টোরে অফিসিয়ালি রিলিজ হবার পর থেকেই বেশ সারা ফেলেছে Game টা। ছোট সাইজে বেশ ভালো Gameplay এবং Graphics আছে Games টাতে।

গেমের সাইজ মাত্র ১জিবি হবার কারনে প্রায় সব মোবাইলেই স্মুথলি খেলা যাচ্ছে। যাদের মোবাইল এর র্যাম (Ram) কম অথবা Professor ভালো না হওয়ার কারনে Pubg, Free Fire ইত্যাদি গেমসগুলো খেলতে পারছিলেন না তারাও খুব ভালো ভাবে গেমসটা খেলতে পারছে।



তবে সমস্যা এখানে না, সমস্যা হলো গেমস এর সার্ভারে। গেমস রিলিজ হবার পর থেকেই বাংলাদেশের প্রায় সবারই একই সমস্যা, গেমসে ঢুকাই যাচ্ছে না আর খেলা তো পরের কথা। গেমসে ঢুকলে খালি লোডিং হতে থাকে নিচের মত।

Call Of Duty Mobile


একারনে অনেকেরই মন খারাপ। আবার অনেকে VPN, DNS Changer ইত্যাদি ব্যবহার করেও খেলতে পারছেন না।

তাই আজকে আমি আপনাদের জন্য এর সমাধান নিয়ে এসেছি। তো আমাদের প্রথমে যা করতে হবে তা হলো একটা VPN ডাউনলোড করা লাগবে। Play Store এ Kiwi Vpn লিখে সার্চ করে ভিপিএন টা ডাউনলোড করে নিন।





যাদের Play Store এ সমস্যা তারা নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।

Download Kiwi VPN Connection For IP Changer, Unblock Sites ( Link)



Vpn ডাউনলোড ও ইনষ্টল করার পর ওপেন করুন। তারপর আপনাকে Vpn কানেক্ট করার জন্য পয়েন্ট আর্ন করতে হবে। তো পয়েন্ট আর্ন করা খুবই সহজ।

প্রতিদিন Check in করলে ১০০+ পয়েন্ট পাবেন, তারপর ভিডিও এড ও পিকচার এড দেখলে পাবেন ৫০-২০০ পয়েন্ট, তাছাড়া Lucky Spin করেও পয়েন্ট পাবেন।

Call Of Duty Mobile খেলার জন্য Vpn এ Indian Server কানেক্ট করতে হবে। ইন্ডিয়ান সার্ভার প্রতিবার কানেক্ট করতে লাগবে ১০০ পয়েন্ট।

Indian Server কানেক্ট করার পর Kiwi Vpn App টা মিনিমাইজ করে Game ওপেন করুন, দেখবেন সাথে সাথে গেমে ঢুকে যাবে কোন সমস্যা হবে না।



আশা করি বুঝতে পেরেছেন। পোস্ট টি যদি আপনাদের একটুও কাজে লাগে তাহলে প্লিজ পোস্ট টা ফেসবুকে শেয়ার করুন। 
Newer Posts Older Posts

Related posts